তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

মো: আব্দুল মান্নান {ভালুকা ডট কম}কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

১০ ডিসেম্বর ২০১৮ ০৫.২৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর] বিশ্ব মানবাধিকার দিবস উদয্পন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা কালিয়াকৈর উপজেলা শাখা সোমবার সকালে ওই র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালিটি কালিয়াকৈর উপজেলা চত্তরে এসে শেষ হয়।

বিস্তারিত...

কালিয়কৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

০৯ ডিসেম্বর ২০১৮ ০৭.১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর] গাজীপুরের কালিয়াকৈরে রবিবার সকালে মিনার হোসেন (৩১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত মিনার শেরপুর জেলার, জিনাইগাতি উপজেলার, দক্ষিণ ডেপলাই গ্রামের ওসমান গনির ছেলে। সে উপজেলার হরিণহাটি এলাকায় মান্নানের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করে।

বিস্তারিত...

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ১০টি কক্ষ ভস্মিভুত

০৯ ডিসেম্বর ২০১৮ ০৭.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর] গাজীপুরের কালিয়াকৈরে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে মালামালসহ ওই বসতবাড়ির ১০টি কক্ষ সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। রোববার বিকালে কালিয়াকৈর উপজেলার কালামপুর রেললাইন সংলগ্ন এলাকার মিনহাজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা যায়, কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ডের কালামপুর রেললাইন

বিস্তারিত...

দয়া করে স্বাধীনতা বিরোধীদের ভোট দিবেন না-মন্ত্রী

০৮ ডিসেম্বর ২০১৮ ০৭.০৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর] আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের ভোট না দেয়ার আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, গাজীপুর-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীর মুৃক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি শনিবার দুপুরে উপজেলার পুর্বচান্দরা এলাকায় কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় এ আহবান জানান।

বিস্তারিত...

কালিয়াকৈরে বৃদ্ধ মহিলার গলাকাটা লাশ উদ্ধার

০২ ডিসেম্বর ২০১৮ ০৭.১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর] গাজীপুরের কালিয়াকৈরে মর্জিনা আক্তার (৭০) নামে জনৈক বৃদ্ধ মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার মৌচাক ইউনিয়নের হাবিবপুর (বড়বাড়ি) গ্রামের এ্যাডভোকেড সাইফুল ইসলামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত মর্জিনা উপজেলার হাবিবপুর গ্রামের মৃত হযরত আলীর স্ত্রী।

বিস্তারিত...

কালিয়াকৈরে কবরস্থান থেকে ১১টি কঙ্কাল চুরি

২৯ নভেম্বর ২০১৮ ০৬.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর] গাজীপুেরর কালিয়াকৈরে কবরস্থান থেকে ১১টি কঙ্কাল চুরি হয়েছে । বুধবার রাতে উপজেলার কালিয়াকৈর পৌরসভার ৮নং ওয়ার্ডের পুর্বচান্দরা এলাকায় এ চুরির ঘটনা ঘটে। এলাকাবাসী জানান,বৃহস্পতিবার সকালে স্থানীয় কয়েকজন পথচারী ওই কবরস্থানের পাশ দিয়ে যাচ্ছিলেন।

বিস্তারিত...

মনোনয়ন পত্র জমা দিলেন আকম মোজাম্মেল হক

২৭ নভেম্বর ২০১৮ ০৬.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর] আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসনের মনোনয়ন পত্র জমা দিয়েছেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ এ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি । মঙ্গলবার বিকালে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের নিকট মনোনয়ন পত্র জমা দেওয়া হয়।

বিস্তারিত...

কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

২৫ নভেম্বর ২০১৮ ০৬.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর] আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর -১ আসনে আওয়ামীলীগ থেকে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ এ্যাডভোকেড আকম মোজাম্মেল হকের ফের প্রার্থী হওয়ার খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন দলীয় নেতাকর্মীরা। আনুষ্ঠানিকভাবে প্রার্থী তালিকায় আর কোন পরিবর্তন না এলে তার সামনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সুযোগ রয়েছে।

বিস্তারিত...

কালিয়াকৈরে ব্যবসায়ী খুন,কর্মচারী পলাতক

২১ নভেম্বর ২০১৮ ০৬.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ নভেম্বর] গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক মোঃ ছাদেক নৃশংসভাবে খুন হয়েছে। মঙ্গলবার রাতে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের ভিতরেই এঘটনা ঘটে।বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বিস্তারিত...

কালিয়াকৈরে ছাত্রীকে উত্যাক্তের প্রতিবাদে অভিভাবককে মারধর

১২ নভেম্বর ২০১৮ ০৬.১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ নভেম্বর] গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় ইউনাইটেড স্কুলের পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় অভিভাবককে মারধর করার অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় চাপাইর ছাত্রীর নিজ বাড়ীতে ঢুকে ওই এলাকার ফারুক হোসেনের ছেলে ফাহিম হোসেন(১৮) দলবল নিয়ে ছাত্রীর মা তানিয়া ইসলামকে একা পেয়ে মারধর করে চলে যায়।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৫৪২ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই