তারিখ : ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৌদি আরব হাফার আল্ বাতেন বি এন পির ইফতার ও দোয়া মাহফিল

সৌদি আরব হাফার আল্ বাতেন বি এন পির ইফতার ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ০২ জুন]
সৌদি আরব হাফার আল্ বাতেন বি এন পি'র উদ্যেগে বৃহস্পতিবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে।

হাফার আল্ বাতেন বি এন পি'র সহ সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সহ সভাপতি রহিম উল্যার সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাফার আল্ বাতেন বি এন পি'র সভাপতি হেলাল উদ্দিন ভূঁইয়া ।

অন্যদের মধ্যে ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জাফর ইকবাল, সহ সভাপতি এস আর সাইফুল, সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ছানাইয়া শাখার সভাপতি ফরহাদ হোসেন, সিনিয়র সহ সভাপতি মিলন হোসেন চিত্তিন শাখার সভাপতি ইদ্রিস গাজী সাধারণ সম্পাদক বশির উল্যা প্রমুখ ।

পবিত্র মাহে রমজানের ইফতার পূর্ব দোয়া মাহফিলে বিশ্বের সকল মুসলমানদের শান্তি কামনা করে এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্য দোয়া ও মুনাজাত করা হয় ।

বার্তা প্রেরক
এস আর সাইফুল
সৌদি আরব হাফার আল্ বাতেন






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই