তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ

হালুয়াঘাটের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ পাঠ
[ভালুকা ডট কম : ০৮ মে]
৮ মে মঙ্গলবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে হালুয়াঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন।এ সময় হালুয়াঘাট পৌরসভার নতুন মেয়র খাইরুল আলম ভুঁইয়া (খুররম) সহ ৯ জন কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য শপথ গ্রহন করেন।

এরা হলেন মোঃ আঃ আজিজ, আব্দুল্লা আল ফারুক মল্লিক, মোঃ নূর নবী, মোঃ মকবুল হোসেন, মোঃ শামসুদ্দিন, রাসেল মোঃ আব্দুল্লা আল বাতেন, মোঃ আসাদুজ্জামান, মোছাঃ রেবেকা সুলতানা, সিদ্ধার্থ রিছিল, মোঃ মনিরুজ্জামান স্বাধীন, ফাতেমা খাতুন ও আকলিমা খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন, হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ন সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই