তারিখ : ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় খড়ের পালায় আগুন,৮লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি

পত্নীতলাখড়ের পালায় আগুন,৮লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি
[ভালুকা ডট কম : ১২ মে]
নওগাঁর পত্নীতলায় একটি খড়ের পালায় শুক্রবার দিবাগত রাতে আগুন লেগে প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে পত্নীতলা উপজেলার মাটিন্দর ইউপির বামইল গ্রামে।

জানাগেছে, জেলার পত্নীতলা উপজেলার মাটিন্দর ইউপির বামইল গ্রামের জাহাঙ্গির আলমের বাড়ির পাশে একটি বড় খড়ের পালায় রাতে আগুন লাগলে স্থানীয় লোকজন জানতে পেরে আগুন নেভানোর চেষ্টা করে। পরে পত্নীতলা ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পৌঁছে আগুন নেভায়।

এব্যাপারে জাহাঙ্গির আলম জানান, রাত আনুঃ সাড়ে ১১টার সময় বাড়ির পাশে খড়ের পালায় আগুন লাগার কথা জানতে পেরে প্রতিবেশী সহ আগুন নেভানোর চেষ্টা করা হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে তার প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। আগুনের সুত্রপাত তাৎক্ষনিক জানতে না পারলেও পত্নীতলা থানায় এ বিষয়ে সাধারন ডায়েরী করবেন বলে তিনি জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই