তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গ্রাম আদালত বিষয়ক সভা অনুষ্ঠিত

তজুমদ্দিনে গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মত বিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ মে]
স্থানীয় সরকার বিভাগ ও ইউএনডিপি’র অর্থায়নে ও বে-সরকারী উন্নয়ন সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার সকাল ১১ টায় ৩নং চাঁদপুর ইউনিয়ন পরিষদের হলরুমে চাঁদপুর ইউপি’র চেয়ারম্যান ও গ্রাম আদালতের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, ইউপি সদস্য রফিক পাটওয়ারী, ইউপি সদস্য (মহিলা) নারগিস বেগম, পারভীন বেগম ও চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ জিয়াউল হক প্রমুখ।

অনুষ্টান সঞ্চালনা করেন, ওয়েভ ফাউন্ডেশনের তজুমদ্দিন উপজেলা কো-অডিনেট মোঃ নজরুল ইসলাম। সভায় জানানো হয় গ্রাম আদালতের কার্যক্রমকে আরো গতিশীল করতে গত ১০ মে থেকে উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে মত বিনিময় সভা ও গ্রাম আদালতের কার্যক্রম বিষয়ক ভিডিও চিত্র প্রদর্শণ করানো হচ্ছে স্থানীয় জনগণকে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই