তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি
[ভালুকা ডট কম : ১৪ মে]
মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে উৎক্ষেপণ হওয়ায় আনন্দ র‌্যালি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়।সোমবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংল থেকে র‌্যালিটি  শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ  সড়ক প্রদক্ষিণ শেষে সিনেট ভবনের সামনে  এক সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে   বলেন, দেশের উন্নয়ন এখন আর কাগজে কলমে নয়, তা এখন দৃশ্যমান। শিক্ষা, চিকিৎসা, কৃষি, প্রযুক্তি সর্বক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় স্যাটেলাইট উৎক্ষেপণে সফলতা। এছাড়াও তিনি বলেন, ইতোপূর্বে সমুদ্র জয় হয়েছে। এখন মহাকাশ জয়।  এটা শুধু বাংলাদেশের জনগণকে নয় বিশ্ববাসীকে অবাক করে দিয়েছে। এই স্যাটেলাইটের মাধ্যমে বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দফতর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী। #








সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই