তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সরকারি কলেজে অধ্যক্ষের কক্ষে তালা ঝুলাল বিক্ষুব্দ শিক্ষার্থীরা

গৌরীপুর সরকারি কলেজে অধ্যক্ষের কক্ষে তালা ঝুলাল বিক্ষুব্দ শিক্ষার্থীরা
[ভালুকা ডট কম : ১৫ মে]
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের অধ্যক্ষ খোন্দকার আবদুল ওয়াদুদের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ ও ১৩ দফা দাবি আদায়ে শিক্ষার্থীরা অধ্যক্ষের কক্ষে প্রায় আধা ঘন্টা তালা ঝুলিয়ে রাখে। পরে ওই কলেজের অন্যান্য শিক্ষকগণ বিক্ষুব্দ শিক্ষার্থীদের সাথে আলোচনা ও সমঝোতার মাধ্যমে তালা খুলেন।

সোমবার (১৪ মে) দুপুরে গৌরীপুর সরকারি কলেজে এ ঘটনাটি ঘটে। গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম জানান অধ্যক্ষ স্যারের নেতৃত্বে এ কলেজে নানা অনিয়ম-দুর্নীতি চলে আসছে। এছাড়া কলেজ ও শিক্ষার্থীদের নানা উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য শিক্ষার্থীরা অধ্যক্ষের নিকট ১৩ দফা দাবি জানিয়ে আসছিল। এ দাবি বাস্তবায়নে সময়ক্ষেপন করায় ঘটনারদিন বিক্ষুব্দ শিক্ষার্থীরা অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে দেয়। পরবর্তীতে কলেজের শিক্ষকগন শিক্ষার্থীদের দাবি দ্রুত বাস্তবায়নের আশ্বাস দিলে তালা খুলে দেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ প্রফেসর খোন্দকার আবদুল ওয়াদুদ জানান ঘটনার দিন কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলছিল। উক্ত অনুষ্ঠানের আলোচনা সভায় কলেজের ছাত্র নেতাদের নাম উল্লেখ না করায় তারা ক্ষুব্দ হয়ে তালা ঝুলায়। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে আলোচনার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই