তারিখ : ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বামীর গ্রেফতারের খবর শুনে স্ত্রীর মৃত্যু

গৌরীপুরে স্বামীর গ্রেফতারের খবর শুনে স্ত্রীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৫ মে]
পুলিশ স্বামীকে গ্রেফতার করেছে এ খবর শুনে সাবিনা আক্তার (৪৫) নামে এক নারী চিৎকার দিয়ে ঘটনাস্থলেই মারা যান। মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যা ৭ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ঝলমলা গ্রামে এ মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহত সাবিনা আক্তার ওই গ্রামের আব্দুল কাদিরের স্ত্রী।

আব্দুল কাদিরের বড় ভাই আব্দুল আলী সাংবাদিকদের জানান গৌরীপুর থানার এস আই রহুল আমিন ঘটনারদিন সন্ধ্যা পৌনে ৭টার দিকে স্থানীয় নহাটা বাজার থেকে তার ছোট ভাই আব্দুল কাদির (৫৫) কে গ্রেফতার করেন। এ গ্রেফতারের খবর শুনার পর সাবিনা আক্তার নিজ ঘর থেকে বের হয়ে চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে উঠানে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ আব্দুল কাদিরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, সে গৌরীপুর থানার ননএফআইআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এদিকের সাবিনার মৃত্যুতে তার পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোক বিরাজ করছে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই