তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ডট কম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ভালুকা ডট কম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১৬ মে]
ভালুকার বহুল প্রচারিত অনলাইন পত্রিকা ভালুকা ডট কম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী আজ দুপুরে ভালুকায় ব্যাপক উৎসাহ, উদ্দিপনার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে ভালুকায় উদযাপন কমিটি ভালুকা প্রেস ক্লাব থেকে এক বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের করে।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উদযাপন কমিটির আহ্বায়ক আব্দুল আউয়াল ঢালীর সভাপতিত্বে আলোচনায় অংশনেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। পরে অনুষ্ঠানে কেক কেটে উদ্বোধন করেন দানবীর হাজী বেলাল ফকির।

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, এ্যাপলো ইনস্টিটিউট অব কম্পিউটার কলেজের অধ্যক্ষ এ আর এম শামসুর রহমান লিটন, ভালুকা প্রেস ক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক ফিরোজ খান, সাংবাদিক মোখলেছুর রহমান মনির, জহিরুল ইসলাম জুয়েল ও শাহ মোঃ আকরাম হোসেন।

বক্তারা ভালুকা ডট কম এর বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের উপর গুরুত্ব আরোপ করে এর নিরপেক্ষতা বজায় রাখতে সংবাদ কর্মীদের প্রতি আহ্বান জানান এবং উত্তরুত্বর এর  সফলতা কামনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন উদযাপন কমিটির সদস্য সচিব শাহ মোঃ আলী আজগর ও সদস্য সাইফুল ইসলাম। অনুষ্ঠানে ভালুকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক সহ সুধী জনরা উপস্থিত ছিলেন।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই