তারিখ : ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ২ সহস্রাধিক অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন

কালিয়াকৈরে ২ সহস্রাধিক বাড়ির অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন
[ভালুকা ডট কম : ১৬ মে]
গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে নেওয়া ৪ কিলোমিটার এলাকার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।মঙ্গল ও বুধবার  দিনব্যাপী সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিেিটডের ব্যবস্থাপক প্রকৌশলী সিদ্দিকুর রহমানের নেতৃত্বে  উপজেলার পশ্চিম চান্দরা,  উলুসারা এবং সাভার উপজেলার বাড়ইপাড়া  এলাকার ৬টি পয়েন্টের ৪কি.মি পাইপলাইন অপসারনের মাধ্যমে দুই সহস্রাধিক বাড়ির অবৈধভাবে নেওয়া গ্যাসের সংযোগ  দিনব্যপী বিচ্ছিন্ন করা হয়।

জানা যায়, স্থানীয় দালালরা অবৈধ গ্যাস লাইনের  ঠিকাদার এবং তিতাস গ্যাস কোম্পানির কিছু অসাধু কর্মকর্তা ও কর্মচারীদের সহায়তায় ২ বছর পুর্বে  উপজেলার  বিভিন্ন এলাকার প্রতি বাড়ি থেকে রাইজার প্রতি ২০ থেকে ৫০ হাজার টাকা আদায় করে অবৈধভাবে তিতাস গ্যাসের সংযোগ দেয়। নিন্মমানের পাইপ দিয়ে এসব লাইন নির্মাণ করা হয়েছিল বলে অভিযোগ রয়েছে। অবৈধ ভাবে ওইসব  লাইনে প্রায়ই  দুর্ঘটনা ঘটছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লি. এর সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী সিদ্দিকুর রহমানের নেতৃত্বে বিচ্ছিন্নকারীদল নিয়মিত কর্মসুচীর আওতায় মঙ্গল ও বুধবার দিনব্যপী অভিযান চালিয়ে  ২সহস্রাধিক বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে। এসময়  ওই সব সংযোগে ব্যবহৃত এক হাজার মিটার পাইপ,রাইজার ও চুলা জব্দ করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন,উপ-ব্যবস্থাপক হাজী আঃ রহিম, সহকারী ব্যবস্থাপক আনিসুজ্জামান ও আব্দুল মান্নান, অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশ। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অবৈধ ভাবে নেওয়া ওইসব গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে মামলা দেওয়া হবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই