তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটর উদ্বোধন

রাণীনগরে ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটর উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর রাণীনগরে যুগ উপযোগি কারিগরী শিক্ষাকে সাধারন মানুষের দ্বোড়গোড়ায় পৌছে দেওয়ার লক্ষে স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের নিজ উদ্যোগে স্থাপিত ইসরাফিল আলম বেসরকারি আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে রাণীনগর অনার্স মহিলা কলেজ গেট সংলগ্ন ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউট হলরুমে এই শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটর অধ্যক্ষ মো: আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বর্তমান যুগ ডিজিটাল যুগ। সাধারন শিক্ষার পাশাপাশি যদি আমরা কারিগরী শিক্ষাকে এগিয়ে নিতে না পারি তাহলে আমরা বিশ্বের অন্যান্য উন্নয়নশীল দেশ থেকে অনেক পিছিয়ে রব। আজ আমাদের পার্শ্ববর্তি দেশ চীন, জাপান, সিঙ্গাপুর, মালোয়েশিয়ার দিকে চেয়ে দেখেন কারিগরী শিক্ষায় তারা এগিয়ে গেছে বলে আজ তারা উন্নয়নের কত উচুতে রয়েছে। সাধারণ শিক্ষার পাশাপাশি আমাদের সন্তানদেরকে যুগউপযোগি কারিগরী শিক্ষায় দিক্ষিত করতে হবে। এতে করে দেশ থেকে যেমন দূর হবে বেকারত্বের হার তেমনি দেশের অর্থনৈতিক চাকা আরও দ্রুত ঘুরবে। অত্র অঞ্চলের শিক্ষার্থীদের মাঝে কারিগরী শিক্ষাকে পৌছে দেওয়ার লক্ষে আমার এই সামান্য চেষ্টা।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আব্দুল জলিল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মেহেদী হাসান, রাণীনগর অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ মিরাজুল ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারিক মোল্লা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শ্রী অনিত কুমার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই