তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পৌর কমিটি ঘোষণা

গৌরীপুরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পৌর কমিটি ঘোষণা
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পৌর শাখার সভাপতি পদে মো. মাজহারুল ইসলাম তৌহিদ ও সাধারণ সম্পাদক পদে এস.এম মিজানুর রহমান মিজানের নাম ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আফিস জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটির নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ হাসান অণু। তিনি বলেন, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা জননেত্রী, উন্নয়নের মাতা শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন চলছে, তা চলমান রাখার জন্য ছাত্রলীগকে দায়িত্ব নিতে হবে। বঙ্গবন্ধু ছাত্র পরিষদের প্রত্যেকটি নেতাকর্মীকে নৌকার বিজয়ীদের জন্য মাঠে কাজ করতে হবে। মনে রাখতে হবে, নৌকা হলো বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধে প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক আর জননেত্রী শেখ হাসিনার প্রতীক।তিনি আরো বলেন, আজকের এই দিনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন করেছেন, সেই দিনের কথা জানতে হবে, শেখ হাসিনা এসেছিলেন বলেই আজকে বাংলাদেশের লাল-সবুজ রঙ খচিত বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশ জয় করেছে।

এ সময় উপস্থিত ছিলেন মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ কালন, বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নূর আলী, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আকন্দ, দুলাল ফকির, বাচ্চু মিয়া, কৃষকলীগ নেতা নুরুজ্জামান সজীব, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বায়োযিদ সিদ্দিকী রিজভী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, রকিবুল ইসলাম রাকিব, আইন বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান প্রমুখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই