তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-সেই আট প্রতিবন্ধীকে ঘর দেয়ার প্রতিশ্রুতি দিলেন ইউএনও

আপডেট-সেই আট প্রতিবন্ধীকে ঘর দেয়ার প্রতিশ্রুতি দিলেন ইউএনও
[ভালুকা ডট কম : ১৯ মে]
সংবাদ প্রকাশের পর সেই আট প্রতিবন্ধীকে ঘর করে দেয়ার প্রতিশ্রুতি দিলেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন। ১৯ মে শনিবার ইউএনও’র নিজস্ব কার্যালয়ে ঐ শারিরীক প্রতিবন্ধীদেরকে ডেকে এনে তাদের খোঁজ খবর নেন। পাশাপাশি ঘর করে দিবেন বলে প্রতিশ্রুতিও দেন।

এ সময় ইউএনও প্রতিবন্ধী সাজেদার কাছ থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ যাবতীয় তথ্য সংগ্রহে নেন। পাশাপাশি কেমনে এদেরকে একটি ঘর করে দেয়া যায় তা নিয়ে প্রতিবন্ধীদের সাথে বিস্তারিত কথা বলেন।

এই বিষয়ে নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা ইতিমধ্যে একশতেরও বেশী ভিক্ষুককে পুনর্বাসন করেছি। অসহায় নিপীড়িত মানুষদের পাশে থাকতে চাই আমি। তিনি বলেন, এই প্রতিবন্ধীদেরকে একটি ঘর করে দেয়ার উদ্যোগ আমি নিয়েছি। বাস্তবায়ন হবে। এ সময় এইরকম অসহায় মানুষদের দুঃখ দুর্দশার চিত্র তুলে ধরার জন্যে সংশ্লিষ্ট সাংবাদিককে ধন্যবাদ জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই