তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের সৌরভ জাতীয় শিশু একাডেমী পুরস্কার প্রাপ্ত

নান্দাইলের সৌরভ জাতীয় শিশু একাডেমী পুরস্কার প্রাপ্ত  
[ভালুকা ডট কম : ১৯ মে]
বাংলাদেশ শিশু একাডেমী জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা-২০১৮ইং জাতীয় পর্যায়ে যন্ত্র সংগীত (গীটার) বিভাগে নান্দাইলের সমূর্ত্ত জাহান মহিলা কলেজের সহযোগী অধ্যাপক জ্যোতিস চন্দ্র সাহা রায় ও গৃহিণী কৃষ্ণা রাণী সাহা রায়ের একমাত্র পুত্র সৌরভ চন্দ্র সাহা রায় তৃতীয় স্থান অর্জন করেছে।

সৌরভ নান্দাইল পৌরসভার আল-আজাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। চূড়ান্ত পর্বে যাওয়ার আগে সৌরভ উপজেলা, জেলা ও আঞ্চলিক তিনটি বিভাগে প্রথম স্থান অর্জন করে। সৌরভ "ক"বিভাগের প্রথম থেকে ৪র্থ শ্রেণী বিভাগে প্রতিযোগীতা করে। গত জানুয়ারি থেকে এই প্রতিযোগীতা শুরু হয়ে ১২-১৩ই মে চূড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। গত ১৫ই মে ২০১৮ ঢাকায় মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ আবদুল হামিদ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই