তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার মনোনয়ন প্রত্যাশি যুবলীগ নেতা পারুল

উপজেলা পরিষদ নির্বাচন
ভালুকায় চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশি যুবলীগ নেতা এজাদুল হক পারুল  
[ভালুকা ডট কম : ১৯ মে]
আগামী ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশি হয়ে এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন যুবলীগ নেতা এজাদুল হক পারুল।জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: এজাদুল হক পারুল।

আগামী উপজেলা পরিষাদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশি হয়ে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ করে যাচ্ছে। এজাদুল হক পারুল বাংলাদেশ ছাত্রলীগ ভালুকা উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকাবস্থায় ছাত্রলীগকে সু-সংগঠিত করেছিলেন।বর্তমানে যুবলীগকে আরোও শক্তিশালী করতে দিন-রাত কাজ করে যাচ্ছেন।

এজাদুল হক পারুল জানান, আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকা হতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে এলাকায় গণসংযোগ ও আমাদের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে যুবনেতা- কর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছি। নৌকার মনোনয়ন পেলে আল্লাহর রহমত ও অসীম দয়ায় ভালুকা হতে নৌকার বিজয় নিশ্চিত উপহার দিতে পারবো। তিনি আরও বলেন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে ভালুকা উপজেলাকে সারা বাংলাদেশের মধ্যে মডেল উপজেলা হিসাবে রূপান্তরিত করবো ইনশাহ্আল্লাহ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই