তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার নবজাগরণ মডেল স্কুলে ফ্রী ব্লাডপ্রেশার ক্যাম্পিং

ভালুকার নবজাগরণ মডেল স্কুলে ফ্রী ব্লাডপ্রেশার ক্যাম্পিং
[ভালুকা ডট কম : ১৯ মে]
ভালুকা পৌর এলাকার ৬নং ওয়ার্ড মেজর ভিটায় অবস্থিত নবজাগরণ মডেল স্কুলে "বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস ২০১৮" উপলক্ষে ফ্রি ব্লাডপ্রেশার চেক আপের আয়োজন করা হয়। ভালুকা মাস্টার হাসপাতালের উদ্যোগে বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিনামূল্যে রক্তচাপ পরীক্ষা করা হয়। উক্ত কর্মসূচীর পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের পরিচালক ও সম্মানিত শিক্ষকমণ্ডলী।

ক্যাম্পিংয়ে মেজর ভিটা ও আশেপাশের এলাকা থেকে আগত ১৪৩ জন ছাত্রছাত্রীর অভিভাবক ও আত্মীয়স্বজন অংশ নেন। ভালুকা মাস্টার হাসপাতালের সাইকোলজিস্ট মো: শাহ আলম ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উক্ত ক্যাম্পিংয়ের বিভিন্ন দায়িত্ব পালন করেন।

মাস্টার হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী, রক্তচাপ পরীক্ষায় অংশগ্রহণকারী ও হাসপাতালের সকল স্টাফদের ক্যাম্পিং সফল ভাবে সম্পন্ন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই