তারিখ : ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা সাংস্কৃতিক শিল্পীর ধর্ষণ ও ভিডিও ধারণ,আটক-১

ভালুকা সাংস্কৃতিক শিল্পীর ধর্ষণ ও ভিডিও ধারণ, থানায় মামলা আটক-১
[ভালুকা ডট কম : ২০ মে]
ভালুকা উপজেলায় এক মেয়ে কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য ভিডিও করার অভিযোগ উঠেছে । রোববার ওই মেয়েটি দুই জনের নাম উল্লেখ করে আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে  ভালুকা মডেল থানায় মামলা করলে পুলিশ রিপন নামে একজনকে আটক করেছে।

আটক কৃত ব্যক্তির নাম রিপন(২০)পিতার নাম অর্জুন, তাদের বাড়ি পাগলা থানার লামকাই গ্রামে। অভিযুক্ত অপর ব্যক্তির নাম মিঠু রবিদাস(২৬),তার পিতার নাম মোহন লাল। তাদের বাড়ি ভালুকা উপজেলার  রাংচাপড়া গ্রামে।

মামলা সূত্রে জানাযায়,ছোট বেলা থেকেই মেয়েটি নাচ-গান করেন। গত ৭মাস আগে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় একটি নাচ-গানের অনুষ্ঠানে স্বপন মিয়া নামের একটি ছেলের সাথে পরিচয় হয়। পরে তাঁর সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে এক সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে । পরে মেয়েটি জানতে পারেন ছেলেটির নাম স্বপন না তাঁর নাম মিঠু রবিদাস এবং মুসলমান না সে সনাতন ধর্মলম্বী। মিঠু ধর্মান্তরিত হয়ে মেয়েটিকে বিয়ে করবে বলে প্রলোভন দেখায়।  গত দুই মাস আগে বিয়ের কথা বলে একটি অপরিচিত জায়গায় নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে,এসময় মিঠু তার বন্ধুদের সহায়তায় ধর্ষণের দৃশ্য মোঠো ফোনে ধারণ করেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েটিকে আরও বেশ কয়েক বার ধর্ষণ করে। ঘটনার দিন স্থানীয় লোকজন মিঠুদের বাড়িতে রিপন সহ মেয়েটিকে আটক করে ভালুকা মডেল থানায় খবর দিলে পুলিশ দুজনকে আটক করে। মূল আসামী মিঠু সুযোগ বুঝে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে ভালুকা মডেল থানায় দু’জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার বলেন,দুই জনকে আসামি করে থানায় ধর্ষণের মামলা হয়েছে। মূল আসামিকে গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে। সহযোগী একজন কে আটক করা হয়েছে।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই