তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জলাতঙ্ক নিমূলে ত্রিশালে অবহিত করন সভা

জলাতঙ্ক নিমূলে ত্রিশালে অবহিত করন সভা
[ভালুকা ডট কম : ২০ মে]
জলাতঙ্ক নিমূলে ময়মনসিংহের ত্রিশালে এক অবহিত করন সভা রোববার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। রোগ নির্নয় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আয়োজিত অবহিত করন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-ত্রিশাল উপজেলা পুরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি।

কামরুল ইসলামের পরিচালনায় ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডাঃ শফিকুল ইসলাম,উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃওয়ায়জ উল্লাহ,কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল বালিপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম রববানী বাদল,ধানীখোলা ইউপি চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ,আমিরাবাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,সি.সহসভাপতি রফিকুল ইসলাম শামীম প্রমুখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই