তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক সংস্কাওে ভিত্তি প্রস্তর স্থাপন

ভালুকায় সড়ক সংস্কাওে ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২১ মে]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার সীডস্টোর বাজার থেকে সখিপুর সড়কের ভালুকা অংশের খানাখন্দ সংস্কারের জন্য ভালুকা উপজেলা পরিষদ উদ্যোগ গ্রহন করেছে। আজ সকালে সীডস্টোর বাজারে সড়কের সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল ও ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার।

সড়কটি সড়ক ও জনপদ বিভাগের হলেও যান চলাচলের অনুপযোগী হওয়ায় আগামী ঈদুল ফিতরের পূর্বে সড়কটি মেরামত করে জনদূর্ভোগ কমানোর লক্ষ্যে ভালুকা উপজেলা পরিষদের স্থানীয় রাজস্ব তহবিল থেকে ২৪ লাখ টাকা বরাদ্দ দিয়ে সড়কটির সংস্কার প্রকল্প শুরু করেন। হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের মাধ্যমে এই প্রকল্পটি বাস্তবায়ন করা হবে বলে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্থানীয় সাংবাদিকদেরকে জানিয়েছেন।

এসময় হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান সহ ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য টি,ভি,এস কোম্পানীর জমিতে ট্রাক দিয়ে বালু পরিবহন করায় এই সড়কটি মারত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই