তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে কিশোরী ধর্ষনের শিকার

নান্দাইলের পল্লীতে কিশোরী ধর্ষনের শিকার,১ জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ২১ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামের জনৈক আবু তাহেরের ছেলে খুররম (৩০) কর্তৃক একই গ্রামের ১৩ বৎসরের কিশোরী ধর্ষনের শিকার হয়েছে। এই ঘটনায় রোববার (২০ মে) ধর্ষিতার পিতা বাদী হয়ে খুররমকে আসামি করে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানাগেছে, গত শুক্রবার দিবাগত রাতে কিশোরীটি প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য রাত ১০টার দিকে ঘরের বাইরে আসে। এসময় উৎপেতে থাকা খুররম মেয়েটিকে মুখে গামছা বেঁধে পার্শ্ববর্তী ধান ক্ষেতে নিয়ে পাশবিক নির্যাতন চালিয়ে ঘন্টা খানেক পর মেয়েটিকে ছেড়ে দেয়। পরে মেয়েটি অস্বাভাবিক অবস্থায় বাড়িতে এসে তার পিতা-মাতাকে ঘটনাটি জানায়।

স্থানীয়ভাবে একটি মহল ঘটনাটি আপোষ ফায়সালা করার চেষ্টা করে ব্যর্থ হলে রোববার ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। ধর্ষিতা কিশোরীকে সোমবার মেডিকেল চেকআপের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবু তালেব জানান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই