তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারে এমপি’র উঠান বৈঠক

গৌরীপুরে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারে এমপি’র উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ২১ মে]
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা ও আগামীদিনে জনগণের প্রত্যাশা নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে তৃণমূলে নারীদের সাথে ধারাবাহিকভাবে উঠান বৈঠকে মিলিত হচ্ছেন প্রবীণ আওয়ামলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।এ লক্ষ্যে সোমবার (২১ মে) বেলা ১১ টায় এ উপজেলার মাওহার ভূটিয়ারকোনা মাষ্টার বাড়িতে স্থানীয় নারীদের সাথে উঠান বৈঠকে মিলিত হন তিনি।

এসময় নাজিম উদ্দিন আহমেদ বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ সার্বিক দিক থেকে স্বয়ংসম্পূর্ণ। তাই উন্নয়নের এ ধারাকে ধরে রাখতে হলে পুনরায় নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে।

মাওহার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আঞ্জমানের সঞ্চালনায় এ উঠান বৈঠকে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, কৃষি বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, মাওহা ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা খসরুজ্জামান বাবুল, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোকাম্মেল হক তালকুদার, সাবেক যুবলীগ নেতা রাশেদ মোঃ আলমগীর প্রমুখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই