তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে প্রকৌশলীর মৃত্যু

ভালুকায় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে প্রকৌশলীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ভালুকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক প্রকৌশলীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গল বার সন্ধ্যায় উথুরা ইউনিয়নের মরচি এলাকার রেনেটা এগ্রোভেট লিঃ এ। নিহত ব্যক্তি লালমনিরহাট উপজেলার কল্যান চন্দ্র রায়ের ছেলে পলাশ চন্দ্ররায় (২৮)।

জানাযায়, নিহত  পলাশ চন্দ্ররায় রেনেটা এগ্রোভেট লিঃ এর জুনিয়র প্রকৌশলী হিসাবে  কর্মরত ছিলেন। ঘটনার সময় তিনি ল্যামপোস্টের বাল্ব পরিবর্তন করা সময় বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে বৈদ্যুতিক খুঁটি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তৃব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই পরিমণ চন্দ্র রায় বলেন, বৈদ্যুতিক লাইনে যদি শার্কিট ব্র্যাকার লাগানো থাকলে আমার ভাইয়ের এ মর্মান্তিক মৃত্যু হতো না। ভালুকা মডেল থানা এস,আই মশিউর রহমান জানান, লোকটি বিদ্যুতের খুঁটিতে পড়ে আহত হন তাকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে মরদেহ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই