তারিখ : ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বুলবুলি আটক

রাণীনগরের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বুলবুলি আটক
[ভালুকা ডট কম : ১৫ জুন]
দেশে চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরের কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত মোছা: বুলবুলি আক্তার (৩০) কে বৃহস্পতিবার সন্ধ্যায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩গ্রাম হিরোইনসহ আটক করেছে রাণীনগর থানা পুলিশ। বুলবুলি উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের আলোপাড়া গ্রামের দুলাল হোসেনের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা, উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত ছিলো এই বুলবুলি। সে তালিকা ভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার পরিবারের সবাই এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। দেশে চলমান মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে বুলবুলি ও তার পরিবারের অন্যান্য সদস্যদের পুলিশ সব সময়ই আটক করার চেষ্টা করছিলো। কিন্তু তারা সবাই পলাতক থাকার কারণে এতদিন তাদের আটক করা যায়নি। বুলবুলি তার বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে বুলবুলিকে তার বাড়ি থেকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩গ্রাম হিরোইন পাওয়া গেছে। অভিযানের সময় তার পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যাওয়ার কারণে তাদের আটক করা সম্ভব হয়নি।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত বুলবুলির বিরুদ্ধে থানায় মাদ্রকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে শুক্রবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই