তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জঙ্গল থেকে দ্বিতীয় শ্রেণীর ছাত্রের গলিত লাশ উদ্ধার

ভালুকায় জঙ্গল থেকে দ্বিতীয় শ্রেণীর ছাত্রের গলিত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৭ জুন]
রোববার বিকালে ভালুকা উপজেলার উথুরা ইউনিয়ননের একটি জঙ্গল থেকে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রের গলিত লাশ পুলিশ উদ্ধার করে। নিহত শিশুর নাম রিফাদ (১০) সে পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার সোয়াতপূর এলাকা আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, নিহত রিফাদের  নানা বাড়ি ভালুকা উপজেলার বনগাঁও গ্রামের। তার নানার নাম শাহাব উদ্দিন। প্রায় সময় রিফাদ তার নানা বাড়িতেই থাকতো। গত ১০জুন বিকালে একটি এন্ড্রয়েড  মোবাইল সেট হাতে নিয়ে বাড়ি থেকে খেলতে বের হয়। পরে রিফাদের কোনো সন্ধান না পাওয়ায় রাতভর খোঁজাখোঁজি করা হয়।  পর দিন তাঁর নানা শাহাব উদ্দিন ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। (যার নং ৪৯৯ তারিখ ১১/০৬/২০১৮ইং)।

রাবিবার (১৭জুন) বিকালে জনৈক লোক বাড়ির পাশের জঙ্গলে আম গাছ থেকে আম পাড়তে গেলে দুর্গন্ধ পান। জঙ্গলে খোঁজে দেখে রিফাদের গলিত লাশ পড়ে রয়েছে। রিফাদের লাশ পঁচে,ফুলে ফেপে বিকৃতি হয়ে গেছে। সংবাদ পেয়ে তার নানা এসে রিফাদের লাশ সনাক্ত করেন।খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন,ছেলেটি নিঁেখাজ হওয়ার পর তার নানা একটি জিডি করেন। লাশটি পঁচে গেছে। মৃত্যু কারণ জানাযায়নি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকেও কাউকে সন্দেহ করছে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই