তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে ঈদ পুর্নমিলনী উপলক্ষে বস্ত্র বিতরন

বদলগাছীতে ঈদ পুর্নমিলনী উপলক্ষে গরীব-অসহায়দের মাঝে বস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ১৮ জুন]
নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর বাজারে সোমবার বেলা ১১টায় ঈদ পুর্নমিলনী উপলক্ষে এক মতবিনিময় সভা ও ইউনিয়নের গরীব-অসহায় মানুষের মাঝে বস্ত্র (লুঙ্গি) বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মিঠাপুর ইউনিয়ন বিএনপি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপি’র প্রবীন নেতা আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বদলগাছী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ফজলে হুদা বাবুল।

এছাড়াও উপস্থিত ছিলেন থানা বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল হাদি টিপু, যুগ্ন সম্পাদক নেজউন নবি সান্টু, ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আজাহার আলী, সাংগাঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সংগটনের সকল নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন। এসময় ইউনিয়নের ২শত গরীব ও অসহায় মানুষের মাঝে বস্ত্র হিসাবে লুঙ্গি বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই