তারিখ : ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার নাভারনে দুধূর্ষ ডাকাতি,স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

শার্শার নাভারনে দুধূর্ষ ডাকাতি,সাড়ে ১৩ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট
[ভালুকা ডট কম : ১৮ জুন]
শার্শা উপজেলার নাভারনে দুধূর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা সাড়ে ১৩ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে যায়। গত শনিবার দিনগত রাত সাড়ে ১১টার সময় নাভারন উত্তর বুরুজ বাগান গ্রামের ব্যবসায়ী গোলাম মোস্তফার বাড়ীতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরনে জানা যায়, গত শনিবার দিনগত রাত সাড়ে ১১টার সময় শার্শা উপজেলার নাভারন উত্তর বুরুজ বাগান গ্রামের মৃত মকবুল হোসেন’র ছেলে ব্যবসায়ী গোলাম মোস্তফার বাড়ীর পাশের পাঁচিল টপকিয়ে ছাদের উপর দিয়ে ডাকাতদল ঘরের ভেতর প্রবেশ করে। এবং বাড়ীর সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের ভিতর অয়ারডয়ারে থাকা সাড়ে ১৩ ভরি স্বর্ণালংকার ও নগদ সাড়ে ১১হাজার টাকা নিয়ে যায়।

গোলাম মোস্তফা জানান, ঘটনার পর দিন শার্শা পুলিশকে জানালে এসআই যোগেম চন্দ্র মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং ওসি সাহেব ছুটি থেকে আসলে মামলা করার পরামর্শ দেয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই