তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

গৌরীপুরে চন্দ্রবিন্দু সংগঠনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ১৯ জুন]
গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন চন্দ্রবিন্দু’র উদ্যোগে স্থানীয় প্রতিবন্ধী, দরিদ্র ও অসহায় পরিবারের লোকজনের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নতুন পোশাক ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ জুন সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা এ উপজেলার পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নে বাড়ি বাড়ি ঘুরে ২৫ টি পরিবারের লোকজনের মাঝে নতুন পোশাক, সেমাই, চিনি, তেল, সাবানসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য এইচ.এম খায়রুল বাসার, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শেখ মুকতাদির শাহিন, গৌরীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীন, রাঙ্গামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক শামছুজ্জামান বাপ্পি, সংগঠনের আহবায়ক তরিকুল ইসলাম, যুগ্ন আহবায়ক এনামুল হাসান অনয়, অপূর্ব হাসান অন্তর, আলী হোসেন, দেলোয়ার হোসেন, আহমেদ মোস্তফা, সিনিয়র সদস্য আজহারুল ইসলাম, রহুল আমিন, রাজিব মিয়া, মামুন, পিয়েল, মোজাম্মেল হোসেন, সদস্য অর্পিতা কবির, সানজিদা আক্তার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই