তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী মিতু

সখীপুরে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী মিতু
[ভালুকা ডট কম : ২০ জুন]
টাঙ্গাইলের সখীপুরে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো বড়চওনা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী মিতু আক্তার (১২)। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরার হস্তক্ষেপে এ বাল্যবিয়ে পন্ড হয়ে যায়।

জানা যায়, মঙ্গলবার সকাল থেকেই উপজেলার কাকড়াজান ইউনিয়নের শ্রীপুর গ্রামের আবদুস ছামাদ মিয়ার ছেলে প্রবাসী আল-আমীনের (২৮) সঙ্গে একই এলাকার ব্যবসায়ী দুলাল হোসেনের মেয়ে মিতু আক্তারের বিয়ের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা স্থানীয় ইউপি চেয়ারম্যানের ও মেম্বারের সহযোগিতায় ওই বাল্যবিয়েটি বন্ধ করে দেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা বলেন, মিতুর বয়স ১৮ বছর না হওয়ায় তাঁর বাবা মা তাকে বিয়ে দিতে পারবেনা এ মর্মে মুচলেকা নিয়ে বিয়েটি বন্ধ করে দেওয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই