তারিখ : ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেরপুরে মাথা জোড়া লাগানো জমজ শিশুর জন্ম

শেরপুরে রিক্সাচালকের স্ত্রীর ঘরে জন্ম নিলো মাথা জোড়া লাগানো জমজ শিশু
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
শেরপুরের মাধবপুরে ফ্যামেলি নার্সিং হোমে এক রিক্সাচালকের স্ত্রীর গর্ভ থেকে মাথা জোড়া লাগানো জমজ শিশুর  জন্ম হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে ঐ মায়ের শারিরীক অবস্থা ভালো নেই বলে জানা যায়। ডাক্তার বলছে উন্নত চিকিৎসার জন্যে রোগীকে ঢাকায় পাঠানো জরুরী হয়ে পড়েছে। তবে তাদের আর্থিক অবস্থা ভালো নই বলে জানান। তাই হিমসিম খেতে হচ্ছে রিক্সাচালক রুবেল মিয়ার।

৭ জুলাই শনিবার সকালে এ ঘটনা ঘটে। রিক্সাচালকের নাম রুবেল মিয়া। স্ত্রীর নাম রেহেনা আক্তারত (২১)।  এ ঘটনায় বাচ্চা দুটিকে দেখার জন্যে নার্সিং হোমে উৎসুক জনতার ভিড় জমে যায়। সংশ্লিষ্ট  ডাক্তার এম এ বারেক তোতা বলেন, এটা ব্যতিক্রমধর্মী একটা অপারেশন। দুটো বাচ্চার মাথা একসঙ্গে জোড়া লাগানো। এটা জটিল একটা অবস্থা। প্রসূতি মা সুস্থ হয়ে উঠলেই উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হবে।

ফ্যামেলি নার্সিং হোমের পরিচালক ডা. বুশরা আমেনা বলেন,ওই যমজ শিশুদের মায়ের শারীরিক অবস্থা ভালো নয়। দরিদ্র পরিবার। তাই এ মুহূর্তে তারা উন্নত চিকিৎসার জন্য বাহিরে যেতে পারছে না। মা সুস্থ হলেই তাদের ঢাকায় পাঠানো হবে। আর এদিকে চিকিৎসার সহযোগিতা চেয়েছেন রিক্সাওয়ালা রুবেলসহ পরিবারটি #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই