তারিখ : ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার রাজৈ শাখা ঘাতক দালাল নিমূল কমিটি হস্তান্তর

ভালুকার রাজৈ শাখা ঘাতক দালাল নিমূল কমিটি হস্তান্তর
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
৭১এর ঘাতক দালাল নিমূল কমিটি ভালুকা উপজেলার ১১ নং রাজৈ ইউনিয়ন  শাখা হস্তান্তর করা হয়েছে। আজ দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তাফা তার কার্যালয়ে নব গঠিত কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন।এসময় উপজেলা শাখার আহ্বায়ক কে এম আবুল হোসেন মিলন ও সদস্য সচিব আধ্যাপক আফতাব উদ্দিন সহ কমিটির সদস্য এস এম নাজমুল আহসান ও হুমায়ুর কবির হিমু উপস্থিত ছিলেন।

নব গঠিত রাজৈ ইউনিয়ন শাখার ৪২ সদস্য বিশিষ্ট কমিটির কর্মকর্তারা হলেন সভাপতি আব্দুল হাই (কুল্লাব), সহ-সভাপতি ডা. হেলাল উদ্দিন (কুল্লাব), আজিজুল হক (পাইলাব), শাহজাহান সরকার (উড়াহাটি), নজরুল ইসলাম বাবুল (উড়াহাটি)। সাধারণ সম্পাদক লুৎফর রহমান মাসুদ (রাজৈ), সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (চান্দাব), কোষাধক্ষ আদিসুর রহমান লোটাস (রাজৈ), সহ-কোষাধক্ষ মোকসেদ সরকার(জামিরা পাড়া), সাংগঠনিক সম্পাদক জহিরুল আজাদ মামুন(পাইলাব), সহ সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির (পাইলাব), দপ্তর সম্পাদক ছাইদুল ইসলাম (চান্দাব), শিক্ষা সম্পাদক আধ্যাপক জাকির হোসেন খান (রাজৈ), অর্থ সম্পাদক নূর মোহাম্মদ ফজলুল হক টুটুল (জামিরা পাড়া)।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই