তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসীর অস্ত্রাঘাতে বন প্রহরি গুরুতর আহত

ভালুকায় সন্ত্রাসীর অস্ত্রাঘাতে বন প্রহরি গুরুতর আহত
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ভালুকা উপজেলার উথুরা বিট অফিসের বন প্রহরি নূরুল ইসলাম (৩০)কে মিন্টু নামে এক সন্ত্রাসী উথুরা বাজারে জনসম্মুখে মাথায় দা দিয়ে কোপিয়ে গুরুতর আহত করে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ১১টায়। আহত নূরুল ইসলাম ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জানাযায়,বন মামলায় মিন্টু ও তার বাবা সুরুজ মিয়া কয়েক দিন পূর্বে হাজত খেটে আসেন। সেই ঘটনার জের ধরে বুধবার সন্ধ্যায় মিন্টু মদ খেয়ে উথুরা রেঞ্জ অফিসে গিয়ে বনের সব কর্মকর্তাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করলে রেঞ্জ কর্মকর্তা নূর মোহাম্মদের নির্দেশে মিন্টুকে বেঁধে রেঞ্জ অফিসে আটক করে রাখে।খবর পেয়ে,মিন্টুর আত্নীয় এছহাক তালুকদার ও মুঞ্জু এসে মোচলিকা দিয়ে মিন্টুকে ছাড়িয়ে নিয়ে যায়।

বন প্রহরি নূরুল ইসলাম রাতে উথুরা বাজারে কয়েল কিনতে গেলে পেছন থেকে মিন্টু তাঁর মাথায় দা দিয়ে কোপ দেয়। এতে নূরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। বাজারের লোকজন তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ঔষধে দোকানে নিয়ে গেলে পল্লী চিকিৎসক তাঁর রক্তক্ষরণ বন্ধ করতে না পাড়ায় তাঁকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় উথুরা বিট কর্মকর্তা জাহিদুর রহমান বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,এ ঘটনায় থানায় মামলা হয়েছে, আসামী ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই