তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

ভালুকায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ভালুকায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মুরাদ আকন্দ (৩০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাক মোড়। নিহতের কাছ থেকে ১টি রাম দা,১টি চাপাতি ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার ভরাডোবা-উথুরা সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত দুইটার দিকে অভিযান চালায় ভালুকা মডেল থানা পুলিশের একটি দল। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্য পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতেরা পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশি করে মুরাদকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহে মেডিক্যাল (মমেক) হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকাদার জানান,মুরাদ এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার, নিহত মুরাদের  নামে ভালুকা মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় ২জন পুলিশ আহত হয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই