তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে সাপের কামড়ে একজনের মৃত্যু

নিয়ামতপুরে সাপের কামড়ে একজনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
নওগাঁর নিয়ামতপুর উপজেলায় সাপের কামড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে উপজেলার বাহাদুরপুর ইউপির খড়িবাড়ী বাজারের ভূবনের স্ত্রী দুই সন্তানের জননী শাহনাজ বেগম (৩৮) কে ঘুমন্ত অবস্থায় ডান পায়ের উরুতে গোখরো সাপ কামড়ে দেয়। সাথে সাথে স্থানীয় একটি কবিরাজের কাছে এবং পরে তানোর উপজেলার চাপড়া গ্রামের একটি কবিরারে কাছে নেওয়ার পথে মারা যায়।

এ বিষয়ে শাহনাজের স্বামী ভূবন বলেন, আমি বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা দেখে বাড়ী আসি। সে সময় আমার স্ত্রী শাহনাজের ডান পায়ের উরুতে একটি গোখরো সাপ কামড় দেয়। আমিও তা দেখতে পাই। সাথে সাথে আমি সাপটিকে মারতে গেলে আমার স্ত্রী নিষেধ করে বলে, সাপটিকে মারলে আমি আর বাঁচবো না। তাই আমি সাপটিকে মারিনি। এরপর শাহনাজ বমন করতে লাগলে স্থানীয় একটি কবিরাজের কাছে নিয়ে যাই। কবিরাজ অপারগতা প্রকাশ করলে তানোর উপজেলার চাপড়া গ্রামের একটি কবিরাজের কাছে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই