তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কেন্দ্রী যুবলীগের সহ সম্পাদকের গণসংযোগ

ভালুকায় কেন্দ্রী যুবলীগের সহ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটনের গণসংযোগ
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রী যুবলীগের সহ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটন  মঙলবার (১৭ জুলাই) উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।এ সময় উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম সহ আ’লীগ ও যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংঘঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটন বলেন, সরকারের উন্নয়নের কর্মকান্ড গুলো তুলে ধরে নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। জনমত বৃদ্ধি ও দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে বঙ্গন্ধুর আদর্শকে লালন করে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে আরও শক্তিশালি করার লক্ষে তৃর্ণমূলের নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছি। আমাকে দলীয় মনোনয়ন দিলে বিজয়ী হয়ে প্রধান মন্ত্রিকে এ আসনটি উপহার দিতে পারবো ইনশাআল্লাহ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই