তারিখ : ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শহীদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গৌরীপুরে শহীদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচী পালিত
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদের স্মরণে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহের গৌরীপুরে সকল শিক্ষা প্রতিষ্ঠানে উক্ত কর্মসূচী পালিত হয়েছে। এ কর্মসূচী সফল করতে বুধবার (১৮ জুলাই) গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ে বৃক্ষের চারা রোপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও ইউএনও ফারহানা করিম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আবু সাঈদ সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফা খাতুন, এমপি’র ব্যক্তিগত সহকারি কামরুজ্জামান কাওছারসহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় সাংবাদিকগণ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই