তারিখ : ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

গৌরীপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
জাতীয় মৎস্য সপ্তাহ/১৮ সফল করার লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বুধবার (১৮ জুলাই) অফিসার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর এ উপজেলার মৎস্য বিষয়ক সার্বিক তথ্য উপস্থাপন করেন। এসময় তিনি বলেন বর্তমান সরকারের আমলে দেশে মৎস্য সেক্টরের ব্যাপক উন্নয়ন হয়েছে।

এ উপজেলায় প্রতি বছর মাছের চাহিদা রয়েছে ৬১৯৬ মেঃ টন তারমধ্যে উৎপাদন হচ্ছে ১৫৩০৪ মেঃ টন, উদ্বৃত্ত থাকে ৯১০৮ মেঃ টন। গৌরীপুর উপজেলায় মৎস্য চাষে মানুষের আগ্রহ দিন দিন বৃদ্ধি পাওয়ায় ভবিষ্যতে মাছের উৎপাদন আরো বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন কৃষি সেক্টরে সরকার সরকার ভর্তুকি প্রদান করে থাকে কিন্তু মৎস্য সেক্টরে চাষীদের কোন ভর্তুকি দেয়া হয়না। যদি মৎস্য চাষীদের ভর্তুকি দেয়া হয় তাহলে মৎস্য চাষে মানুষের আগ্রহ আরো বৃদ্ধি পাবে। উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা শাহরিয়ার রহমান বিল্লালের সঞ্চালনায় এ সংবাদ সম্মেলনে বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই