তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত

ভালুকা প্রেসক্লাবের সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
আজ বিকালে ভালুকা প্রেসক্লাবের সাধারণ পরিষদের জরুরী সভা ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভালুকা পৌরসভার মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম।

সভায় আরো বক্তব্য রাখেন ক্লাব সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী, এস এম শাহজাহান সেলিম, কামরুল হাসান পাঠান, ক্লাব সহ সভাপতি আতাউর রহমান তরফদার, এস এম ছামাদ, কোষাদক্ষ আব্দুল ওয়াদুদ মিয়া, ক্লাব সদস্য মোকলেছুর রহমান মনির, আক্কছ আলী, রফিকুল ইসলাম রফিক, মনিরুজ্জামান খান, হাদিকুর রহমান হাদিস, তমাল কান্তি সরকার, আসাদুজ্জামান ফজলু, শাহ মোহাম্মদ হাসান আলী, আসাদুজ্জামান সুমন, সাদিকুর রহমান তালুকদার, শফিকুল ইসলাম সবুজ, এম এ সুবর, রফিকুল ইসলাম, ওয়ালিউল ইসলাম ও শাহাব উদ্দিন।

সভায় ভালুকা প্রেস ক্লাব পৌরসভা ভবন থেকে অন্যত্র সরিয়ে নেয়ার ব্যাপারে পরামর্শ সহ আলোচনা হয়। সভা পরিচালনা করেন প্রেস ক্লাব সাধারন সম্পাদক ফিরোজ খান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই