তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দায় বিএনপির প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা

তারাকান্দায় বিএনপির প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনায় এমরান সালেহ প্রিন্স
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিলুফার ইয়াসমিন মনি তালুকদারের ধানের শীষ প্রতিকের পক্ষে বিএনপির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স মঙ্গলবার (১৭ জুলাই) দিনব্যাপি গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন।

এসময় তাঁর সফরসঙ্গী ছিলেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল বাসার আকন্দ, গৌরীপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এমপি মনোনয়ন প্রত্যাশী হাফেজ মোঃ আজিজুল হক, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামছুল হক সামছু, উত্তর জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি প্রফেসর ফরিদ আহমেদ প্রমুখ।

বিএনপি নেতা ইমরান সালেহ প্রিন্স ওইদিন তারাকান্দায় বিএনপির মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিলুফার ইয়াসমিন মনি তালুকদারকে বিজয়ী করার লক্ষ্যে স্থানীয় ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি স্থানীয় চন্নাপাড়া বাজারে এক জনসভায় বক্তব্য দেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই