তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষিবিদ সাদিকুর রহমানকে বিদায় সংবর্ধনা

গৌরীপুরে কৃষিবিদ সাদিকুর রহমানকে পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ সাদিকুর রহমানকে পদোন্নতিজনিত কারনে উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বুধবার (১৮ জুলাই) আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। উল্লেখ্য সদ্য পদোন্নতি প্রাপ্ত সাদিকুর রহমান কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট খামার বাড়ির অতিরিক্ত উপ-পরিচালক হিসেবে ২৫ জুলাই যোগদান করবেন। তিনি ২০১৫ সনের ২৫ অক্টোবর গৌরীপুর উপজেলা কৃষি অফিসে যোগদান করে সফলভাবে তাঁর কর্তব্য ও দায়িত্ব পালন করে গেছেন।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহারের সভাপতিত্বে ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা আব্দুল মান্নান সরকারের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত সভায় বক্তব্য দেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আবু সাঈদ সরকার, গফরগাঁও উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নাজমুল ইসলাম, গৌরীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান, সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোজাম্মেল হক, অবসরপ্রাপ্ত সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিজন কুমার সরকার, রঞ্জন কুমার দে, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, ডিকেআইবি উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, উপ-সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই