তারিখ : ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসূচী

নিয়ামতপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
৩০ লক্ষ শহীদের স্মরণে সারা দেশে ৩০ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচীর আওতায় সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার বিভিন্ন সরকারী, বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বুধবার নিয়ামতপুর বহু মুখী মডেল উচ্চ বিদ্যালয়ে এ বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়।উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে বৃক্ষ রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নিয়ামতপুর বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব এনামূল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূরুল ইসলাম, নিয়ামতপুর বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অন্যতম সদস্য ্আবেদ হোসেন মিলন, প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ।

উপজেলার ১শ ৩০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, এমপিওভুুক্ত সকল বিদ্যালয় এবং কলেজে মোট ৬ হাজার বৃক্ষ রোপন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই