তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচী

ধামইরহাটে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নওগাঁর ধামইরহাটে মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদদের স্মরণে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচী মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেশের ন্যায় এ উপজেলায় উদ্বোধন করা হয়েছে। বুধবার উপজেলা প্রশাসন ও বনবিভাগের আয়োজনে উপজেলা সদরে র‌্যালী বের করা হয়।

র‌্যালীতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) আলপনা ইয়াসমিন, পাইকবান্দা বিটের রেঞ্জ কর্মকর্তা  রবিউল ইসলাম, থানা আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান প্রমুখ। পরে ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে বড় পর্দার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী এ কর্মসূচী উদ্বোধন করেন। সেই সাথে ধামইরহাট উপজেলায় বৃক্ষরোপনের শুভ সুচনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই