তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাদেবপুরে সাংবাদিককে মারপিট করে মটরসাইকেল ছিনতাই

মহাদেবপুরে সাংবাদিক গৌতমকে মারপিট করে মটরসাইকেল ছিনতাই
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোরের কাগজ ও চাঁদনী বাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক গৌতম কুমার মহন্তকে ১৭ জুলাই ২০১৮ মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে খাজুর দেবীপুর মোড়ের মাঝা মাঝি এলাকায় একদল দুর্বৃত্তরা তাকে ও তার সহকারী ছুটকোকে গুরুত্ব জখম করে তার মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ গৌতম ও ছুটকোকে উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করায়।

গৌতম কুমার মহন্ত জানান, ওই দিন সন্ধ্যায় তিনি নজিপুর তার ব্যবসায়ী কাজ শেষ করে শীবপুর রোড় হয়ে বাড়ী ফিরছিলেন এসময় উপজেলার খাজুর ইউনিয়নের দেবীপুর মোর নামক স্থানে একদল দুর্বৃত্তরা রামদা ও দেশীয় অস্ত্র সজ্জিত সাজে তাদের গতি পথ রোধ করে এবং রামদা দিয়ে গৌতমের মাথায় আঘাত করলে তিনি অজ্ঞান হয়ে পড়ে যায় এবং তার সহকারী ছুটকো দুর্বৃত্তদের সাথে ধস্তা ধস্তি অবস্থায় তাকেও ছুরিকাঘাত করে ১০০সিসি ডিসকোভার মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করে ওসি মিজানুর রহমান জানান, দ্রুত দুষ্কারীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

এব্যাপারে জেলা পুলিশ সুপার ইকবাল হোসেনের সাথে কথা হলে তিনি জানান, দুষ্কারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী সেই সাথে দোষীদের দ্রুত গ্রেফতার ও মোটর সাইকেল উদ্ধারের জোরালো দাবী জানান। এদিকে এই ঘটনায় উপজেলার সাংবাদিকেরা গৌতম কুমার মহন্তের বাড়ী থাজুর ইউনিয়নের কুঞ্জবনে দেখতে যান সেই সাথে তারাও নিন্দা ও ক্ষোভ জানান।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই