তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মৎস বিভাগের মতবিনিময় সভা

নান্দাইলে মৎস বিভাগের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা মৎস বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বুধবার (১৮ই জুলাই) নান্দাইলে কর্মরত সাংবাদিকদের জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মোঃ আরিফ হোসেন, সহকারী মৎস কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক, মৎস সম্প্রসারন অফিসার মোছাঃ তানিয়া ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় সাংবাদিকদের মৎস বিভাগের বিস্তারিত তথ্যাবলী অবহিত করা হয়। সাংবাদিকদের পক্ষে আলোচনায় অংশ গ্রহন করেন সাংবাদিক হান্নান মাহমুদ, আলম ফরাজী, রমেশ কুমার পার্থ, বিল্লাল হোসেন, আবু হানিফ সরকার, আব্দুর রাশিদ মাস্টার প্রমুখ।

উল্লেখ্য- সপ্তাহ ব্যাপী জাতীয় কর্মসূচির অংশ হিসাবে নান্দাইলে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। মতবিনিময় সভায় নান্দাইলে কর্মরত ২৮জন সাংবাদিক উপস্থিত ছিলেন। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই