তারিখ : ২২ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন     
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে “ স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা মৎস্য অফিস। দুপুর ১২ টা উপজেলা মৎস্য অফিসের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতা করেন উপজেলা মৎস্য অফিসার (অ.দা) আমির হোসেন।

সংবাদ সম্মেলন ১২ টায় শুরু হয়ে তা চলে দুপুর দেড়টা পর্যন্ত। লিখিত বক্তব্যে মৎস্য অফিসার জানান, ১৮-২৪ জুলাই মোট ৭ দিন বিভিন্ন কর্মসুচি বাস্তবায়ন করা হবে। কর্মসুচির মধ্যে রয়েছে, সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন, মৎস্য সম্পদ উৎপাদন বৃদ্ধির লক্ষে হাটবাজার ও জনবহুল স্থানে মাইকিংয়ের মাধ্যমে প্রচার করা। র‌্যালী, মাছের পোনা অবমুক্ত করণ, আলোচনা সভা ও মৎস্য সপ্তাহ উদ্বোধন, শশীগঞ্জ মধ্যবাজার মৎস্যচাষী, মৎস্য আড়ৎদার,মাছ বিক্রেতা এবং বিভিন্ন স্তরের জনগণ নিয়ে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের সময়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ করা, চাঁদপুর সরকারী উচ্চবিদ্যালয়ে মৎস্য চাষ বিষয়ক সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ, শশীগঞ্জ বাজারে মৎস্য বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শণ করা হবে ও মৎস্য সপ্তাহ ২০১৮ মূল্যায়ণ ও সমাপনী অনুষ্ঠান এবং মৎস্যচাষে সফল ৩ জন মৎস্যচাষীর মঝে পুরস্কার বিতরণ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই