তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ইউএনও'র আবাসন কেন্দ্র পরিদর্শন

হালুয়াঘাটে ইউএনও'র আবাসন কেন্দ্র পরিদর্শন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
১৮ জুলাই বুধবার হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের আবাসন কেন্দ্রগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ লুৎফুন্নাহার। এ সময় উক্ত আবাসন কেন্দ্রের ৫০ টি পরিবারের খোজ খবর নেন। তাদের সমস্যাদি চিহ্নিত করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেন।

এই আবাসন কেন্দ্রের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, আবাসন কেন্দ্রটি দীর্ঘদিন হয়ায় ইতিমধ্যে ঘরগুলো অনেকাংশে নষ্ট হয়ে গেছে। এছাড়া সুপেয় পানি ও জলের অভাব দেখা দিয়েছে। তিনি বলেন, আমরা অতি শীগ্রই আবাসন কেন্দ্রের সুপেয় পানির ব্যবস্থা করে দিবো। এছাড়া ঘরগুলো মেরামতের জন্যে প্রধানমন্ত্রী বরাবর লিখে প্রয়োজনীয় কি কি ব্যবস্থা নেয়া যায় তার উদ্যোগ গ্রহণ করবো। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা সমবায় অফিসার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই