তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা পরিষদের অর্থায়নে শিক্ষা বৃত্তি প্রদান

গৌরীপুরে উপজেলা পরিষদের অর্থায়নে শিক্ষা বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের অর্থায়নে দরিদ্র, মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান আহম্মেদ তায়েবুর রহমান হিরনের সভাপতিত্বে উপজেলা অফিসার্স ক্লাবে (১৯ জুলাই) বৃহস্পতিবার সকাল ১১টায় শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠীত হয় ।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম,প্রানী সম্পদ কর্মকর্তা আবু সাঈদ সরকার, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, সহনাটী ইউপি’র চেয়ারম্যান আব্দুল মান্নান, মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, অচিন্তপুর ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর, মইলাকান্দা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই