তারিখ : ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

রাবিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ্ কলা ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে সংগঠনটি। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ শেষে রাকসু ভবনের সামনে র‌্যালিটি শেষ হয়।

র‌্যালিটি উদ্বোধন করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গৌতম গোস্বামী, কার্যনির্বাহী সদস্য ও বিশ্ববিদ্যালয় সংস্কৃত বিভাগের অধ্যাপক জুয়েলী বিশ্বাস প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক আ স ম শিবলী শিহাব, দপ্তর সম্পাদক আজম খান, সাবেক সাধারণ সম্পাদক হাসান ঈমাম সুইট, সাবেক রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি সোহেল রানাসহ সংগঠনটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ১৯ জুলাই সাংস্কৃতিক জোট প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই