তারিখ : ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ঢাকির ভিটা ও মেদিলা

ভালুকায় টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ঢাকির ভিটা ও মেদিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
ভালুকা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মজিব ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মেদিলা  সরকারি প্রাথমিক বিদ্যালয় । মঙ্গলবার বিকেল ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি উপজেলা শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ,ভালুকা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার,মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন প্রমুখ।এছাড়া ও উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলার এগারটি ইউনিয়ন ও একটি পৌরসভার চ্যাম্পিয়নদের মধ্যে নকআউট পর্র্বের খেলা শেষে মঙ্গলবার বঙ্গমাতা ও বঙ্গবন্ধু এই দুটি বিভাগে চারটি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।বঙ্গমাতা ফজিলাতুেন্নছা মুজিব গোল্ডকাপে মেদিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-২গোলে পূর্বতামাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে  উপজেলায় চ্যাম্পিয়ন হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপে ঢাকির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩গোলে ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বঙ্গমাতা ফজিলাতুেন্নছা মুজিব গোল্ডকাপের নির্দিষ্ট সময়ের খেলায় কোন দলই গোল করতে পারেনি।পরবর্তিতে ট্রাইব্রেকারে খেলা গড়ালে পূর্বতামাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মেদিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ৩ গোলে হেড়ে যায়।

অপর দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ড কাপের নির্দিষ্ট সময়ের খেলায় ১-১ গোলে ড্র হয়।এর পর ট্রাইব্রেকারে ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ঢাকির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে  ১ গোলে হেড়ে যায়। বঙ্গমাতা ফজিলাতুেন্নছা মুজিব গোল্ডকাপে সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন মেদিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঝর্না আক্তার। বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ড কাপের সেরা খেলোয়ার মাসুদ রানাকে নির্বাচিত করা হয়েছে। খেলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই