তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে স্থলবন্দর শ্রমিক সমিতির নির্বাচন স্থগিত

হালুয়াঘাটে স্থলবন্দর শ্রমিক সমিতির নির্বাচন ভোটার আছে,ব্যালট নেই,নির্বাচন স্থগিত
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
সুক্ষণ কারচুপির মধ্য দিয়ে রবিবার হালুয়াঘাট গোবড়াকুড়া স্থলবন্দর শ্রমিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পরে জসীম উদ্দিন নামে এক প্রার্থীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্বাচন স্থগিত করা হয়েছে বলে জানান দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার এমদাদুল হক মিলন ও ওসি জাহাঙ্গীর আলম তালুকদার।

সুত্রে জানা যায়, রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৮৩৯ টি ভোটের অনুকূলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু নির্ধারিত সময়ের পূর্বেই সবগুলো ব্যালট শেষ হয়ে যায়। পরে বিকালে অবশিষ্ট ভোটারররা ভোট দিতে গেলে তাদের ভোট দেওয়া হয়েছ গেছে এবং কোন ব্যালট নেই বলে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত লোকেরা জানান। এ নিয়ে হট্টগোল সৃষ্টি হলে বিকাল সাড়ে তিনটার দিকে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার উপস্থিত হয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্বাচন স্থগিত করেন এবং ব্যালট বাক্স থানায় নিয়ে আসেন।

গোবড়াকুড়া গ্রামের ভোটার আঃ ছালাম, চান মিয়া, সামাদ, সিদ্দিক, আরফান, ইয়াসিন আলীসহ অনেকেই বলেন, আমরা ভোট দিতে গিয়েছি। পরে দেখি ব্যালট শেষ। আমাদেরকে ভোট দিতে দেয়নাই। ভোটার সাহাব উদ্দিন, মানিক ও তারা মিয়া বলেন, বাহিরে ১৫০ জনেরও বেশী ভোটার ছিলো যারা ভোট দিতে পারেনাই। এর আগেই শতভাগ ভোট কাস্টিং হয়ে গেছে বলে তারা জানান।

অভিযোগকারীরা বলেন, মোট ৮৩৯ টি ভোটারের মাঝে দুপুর গড়ানোর পরপরই ৮৩৯টি ভোট কাস্টিং হয়ে যায়। বাহিরে যারা ভোট দিতে পারেনাই তাদের ভোট আগেই দেয়া হয়ে গেছে বলে জানান। এই নির্বাচন সুক্ষণ কারচুপি করা হয়েছে বলে ভোটাররা অভিযোগ করেন। এ বিষয়ে প্রিজাইডিং অফিসার এমদাদুল হক মিলনের কাছে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন স্থগিত করা হয়েছে।

নির্বাচন কমিশনার কাদির আহমেদ বলেন, কতিপয় লোকের বিশৃঙ্খলার কারনে নির্বাচনে গোলযোগ হয়। পরে নির্বাচন স্থগিত করা হয়েছে। এছাড়া ভোটে কোনরকম কারচুপি করা হয়নি বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই