তারিখ : ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিদ্যুৎ পৃষ্টে ১ জনের মৃত্যু

গৌরীপুরে বিদ্যুৎ পৃষ্টে ১ জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ ও লোকজনের নিষেধ না মেনেই নিজেই গাছে উঠে ডাল ছাঁটাই করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যবরণ করলেন স্থানীয় রিয়াজ উদ্দিন (৫৫) নামে এক ধান ব্যবসায়ী। শনিবার (১৮ আগস্ট) বিকেল পৌনে ৩টার সময় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের মাসকান্দা গ্রামে এ মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহত রিয়াজ উদ্দিন ওই গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান তাদের নিষেধ অমান্য করে ঘটনারদিন পল্লী বিদ্যুৎ লাইনের পাশে ডাল ছাঁটাই করতে গাছে উঠে রিয়াজ উদ্দিন। এসময় ডাল কাটা অবস্থায় বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎ পৃষ্ট হন তিনি। পরে ঘটনাস্থল থেকে মারাত্মক আহত অবস্থায় রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর গৌরীপুর উপজেলার ইনচার্জ মোঃ তৌহিদ মিয়া জানান পল্লী বিদ্যুৎ লাইনের পাশে উল্লেখিত রিয়াজ উদ্দিনের গাছের ডাল ছাঁটাইয়ের জন্য ঘটনার আগে লাইনম্যানরা বেশ কয়েকবার গেলেও তাদেরকে বাঁধা দিয়েছিল তার পরিবারের লোকজন। পরে তাদেরকে না জানিয়ে রিয়াজ উদ্দিন নিজেই গাছের ছাঁটাই করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন।

দুর্ঘটনার শিকার হয়ে রিয়াজ উদ্দিননের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন এমপি। তিনি ওইদিন বিকেলে মরহুমের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই